ajkervabna.com
বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে দুই দিনব্যাপী আর্ট প্রদর্শনী শুরু

অনলাইন ডেস্ক | ০৫ ডিসেম্বর ২০২০ | ৭:৫৫ পূর্বাহ্ণ | 88 বার

রাজশাহীতে দুই দিনব্যাপী আর্ট প্রদর্শনী শুরু

ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র ও ভারতীয় সহকারী হাইকমিশন রাজশাহীর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে দুই দিনব্যাপী আর্ট প্রদর্শনী শুরু হয়েছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রদর্শনীর উদ্বোধন করেন সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

সিটি মেয়র বলেন, ভারত বাংলাদেশের অকৃত্রিম বন্ধু। ১৯৭১ সালে বাংলাদেশকে বিভিন্নভাবে সহযোগিতা দিয়ে আসছে ভারত। আমরা কৃতজ্ঞতার সঙ্গে সেই সহযোগিতার কথা স্বীকার করি।

মেয়র বলেন, বঙ্গবন্ধু যে স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য দেশ স্বাধীন করেছিলেন, সেই সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে বাংলাদেশের সর্বক্ষেত্রে উন্নয়ন আজ গর্ব করার মতো।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রাজশাহীতে ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি। আরও বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, অধ্যাপক শাহ আজম শান্তনু, রাজশাহী বিভাগের অতিরিক্তি কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এএনএম মাইনুল ইসলাম, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।

অনুষ্ঠানে রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, ডিজিএফআই কর্নেল আবু রুবেল মো. শাহাবুদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৫৫ পূর্বাহ্ণ | শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।