ajkervabna.com
বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

রাস্তায় নির্মাণসামগ্রী রাখলেই সাজা

অনলাইন ডেস্ক | ০১ ডিসেম্বর ২০২০ | ১১:৫৩ পূর্বাহ্ণ | 98 বার

রাস্তায় নির্মাণসামগ্রী রাখলেই সাজা

রাস্তার ওপর রাখা নির্মাণসামগ্রী অপসারণে মোবাইল কোর্ট পরিচালনা করবে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১ ডিসেম্বর) থেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাধীন এলাকায় এই অভিযান চালানো হবে।

ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন স্বাক্ষরিত এক অফিস আদেশে সোমবার (৩০ নভেম্বর) এ তথ্য জানানো হয়। অভিযান পরিচালনা করবেন ডিএসএসের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ ইরফান উদ্দিন আহমেদ।

এ প্রসঙ্গে ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন গণমাধ্যমকে বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাধীন এলাকায় লোকজন অবৈধভাবে রাস্তার ওপর তাদের নির্মাণসামগ্রী রাখার মাধ্যমে যানজট সৃষ্টি ও জনগণের স্বাভাবিক চলাফেরায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে থাকে। এতে রাজধানীর ব্যস্ততম সড়কে সাধারণ জনগণের নানামুখী কার্যক্রম নানাভাবে বাধার মুখে পড়ছে। তাই ডিএসসিসির মেয়রের নির্দেশে ও হাইকোর্টের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে আগামী ১ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত প্রাথমিকভাবে আমরা এই অভিযান চালাব। অভিযানে প্রয়োজন অনুসারে জেল-জরিমানা ও স্পট নিলামের মাধ্যমে নির্মাণসামগ্রীর মালিক ও অবৈধভাবে রাস্তা দখল করে রাখা এসব নির্মাণসামগ্রীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন আরও বলেন, সরকারি ছুটির দিন ছাড়া প্রতিদিন দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই অভিযান চলবে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৫৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।