ajkervabna.com
সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

লন্ডনে লকডাউন বিরোধী বিক্ষোভ: আটক দেড়শতাধিক

আন্তর্জাতিক ডেস্ক | ২৯ নভেম্বর ২০২০ | ১০:১০ অপরাহ্ণ | 35 বার

লন্ডনে লকডাউন বিরোধী বিক্ষোভ: আটক দেড়শতাধিক

লন্ডনে লকডাউন বিরোধী বিক্ষোভ থেকে দেড়শ’র বেশি বিক্ষোভকারীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৮ নভেম্বর) লন্ডনে এ বিক্ষোভে অংশ নেন বহু মানুষ। এত মানুষের সমাবেশে করোনার সংক্রমণ ভয়াবহ আকারে বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

বিশাল জনসমাবেশ দেখে বোঝার কোনও উপায় নেই যুক্তরাজ্যে প্রতিদিন করোনা শনাক্তের সংখ্যা ১৬ হাজারের বেশি। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় লকডাউন চলছে দেশটিতে। তবে, লকডাউন মানতে নারাজ এ বিক্ষোভকারীরা। তারা মাস্ক পরবেন না, মানবেন না কোন লকডাউন। তাদের দাবি স্বাভাবিক জীবন ফিরিয়ে দেয়া হোক। তাদের স্বাধীনতা ফিরিয়ে দেয়া হোক। এছাড়াও করোনার টিকা দেয়ার পক্ষে নন তারা।

বিক্ষোভকারীরা বলেন, আমি টিকা দিতে চাই না, আমার বন্ধুরাও চায় না। আমি মুক্তি চাই, আমি আমার জীবন আমার মত করে কাটাতে চাই। করোনা বলে এখন আর কিছু নেই, সবই সরকারের ধোকা। অর্থনৈতিক দুরবস্থা ঢাকতে নাটক করছে সরকার।

এসময় একজন বিক্ষোভকারীকেও মাস্ক পড়তে দেখা যায়নি, সামাজিক দূরত্ব মেনেও বিক্ষোভে অংশ নেননি তারা। আর এ কারণে পুলিশ বারবার তাদের সতর্ক করে মাস্ক পরার জন্য এবং ঘরে ফিরে যাওয়ার জন্য। তবে পুলিশের কথায় কান না দিয়ে বিক্ষোভ চালিয়ে যান বিক্ষোভকারীরা। পুলিশের কাজে বাধা দেন অনেকে, পুলিশের সঙ্গে ধস্তাধস্তিও হয় বিক্ষোভকারীদের। এসময় পুলিশ আটক করে অনেক বিক্ষোভকারীকে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:১০ অপরাহ্ণ | রবিবার, ২৯ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।