ajkervabna.com
শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত দুই একদিনের মধ্যে

অনলাইন ডেস্ক | ০৯ নভেম্বর ২০২০ | ৪:৩৭ অপরাহ্ণ | 22 বার

শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত দুই একদিনের মধ্যে

করোনার মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান খোলা হবে কি না সে বিষয়ে শিক্ষা মন্ত্রণালয় আগামী দু’একদিনের মধ্যে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে। আজ সোমবার দুপুরে মন্ত্রিসভার বৈঠকের পর সচিবালয়ে সীমিত এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

তিনি বলেন, আগামী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এরপর শিক্ষাপ্রতিষ্ঠান আর বন্ধ থাকবে কিনা এটা শিক্ষা মন্ত্রণালয় জানাবে আপনাদের। কাল-পরশুর মধ্যেই জানাবে।

প্রধানমন্ত্রীর কোনো নির্দেশনা আছে কিনা গণমাধ্যমের পক্ষ থেকে জানতে চাইলে মন্ত্রিপরিষদ সচিব বলেন, খুলনা ডিভিশন থেকে একটা স্ট্রং অ্যাকশন (মোবাইল কোর্ট পরিচালনা) নেওয়া হচ্ছে, আমরাও চারদিকে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলেছি। প্রধানমন্ত্রীও এগ্রি করছেন, গুড এপ্রিশিয়েট করেছেন। কিছু স্ট্রিক ভিউতে যেতে হবে। এখন পর্যন্ত আমরা কম্ফোর্টেবল জোনের মধ্যে আছি। আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে একটু বেশি করে প্রচার করবেন যাতে সবাই গুরুত্ব দেয়।

এর আগে ভার্চুয়াল মন্ত্রিসভা বৈঠকে প্রধানমন্ত্রী গণভবন থেকে এবং সংশ্লিষ্ট মন্ত্রীরা সচিবালয় প্রান্ত থেকে অংশ নেন। করোনাভাইরাসের সংক্রমণের কারণে কয়েক দফা ছুটি বাড়িয়ে আগামী ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি রয়েছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৪:৩৭ অপরাহ্ণ | সোমবার, ০৯ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।