ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শেষ ম্যাচ ড্র, মুজিববর্ষ সিরিজ বাংলাদেশের

খেলাধুলা ডেস্ক | ১৭ নভেম্বর ২০২০ | ১১:২২ অপরাহ্ণ | 124 বার

শেষ ম্যাচ ড্র, মুজিববর্ষ সিরিজ বাংলাদেশের

প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধেও গোলের দেখা পেল না বাংলাদেশ। ফলাফল- ড্রয়েই তৃপ্ত থাকতে হলো জামাল ভূঁইয়াদের। প্রথম ম্যাচটা জেতায় অবশ্য ‘মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক ফুটবল সিরিজ’ নিজের করল বাংলাদেশই। মঙ্গলবার বাংলাদেশ ও নেপালের মধ্যকার দ্বিতীয় প্রীতি ম্যাচ গোলশূন্য ড্র হয়।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে নাবিব নেওয়াজ জীবন, সাদ উদ্দিন, সুমন রেজারা একাধিক সুযোগ তৈরি করেছেন প্রথমার্ধে। কিন্তু ফিনিশিং দুর্বলতায় আসল কাজ গোলটাই হয়নি। দ্বিতীয়ার্ধে মাহবুবুর রহমান সুফিল, বিপলু আহমেদরা মাঠে নেমেও খেলার ভাগ্য বদলাতে পারেননি।

অন্যদিকে কাউন্টার অ্যাটাক নির্ভর খেলে গেছে নেপাল। সেট পিচ থেকেও ভালো কিছু সুযোগ তৈরি করেছে। তুলনায় বাংলাদেশের আক্রমণে ধার বেশি থাকলেও গোল না পাওয়ার জন্য ভাগ্যকেও দুষতে পারে নেপাল।

একেবারে শেষদিকে ভাগ্যই আসলে বাংলাদেশকে বাঁচিয়েছে, আর হতাশ করেছে নেপালকে। যোগ করা সময়ে নেপালের নবযুগ শ্রেষ্ঠার শট পোস্টে লেগে প্রতিহত না হলে হার নিয়েই ফিরতে হতো স্বাগতিকদের।

প্রথম ম্যাচে নজর কাড়া ফুটবল খেলেছিল বাংলাদেশ। করোনার দীর্ঘ বিরতির পর মাঠে ফিরেই জীবন-সাফদের সেই ফুটবল শৈলী মন ভরিয়েছিল দর্শকদের। শুক্রবারের মতোই তাই এদিন গ্যালারি ছিল দর্শকে পূর্ণ। জামাল ভূঁইয়া যদিও আগের ম্যাচের চেয়ে এ ম্যাচে ভালো খেলার প্রত্যয় জানিয়েছিলেন। তবে দিন শেষে আসলে আগের ম্যাচের মতো লেটার মার্কস পাওয়ার যায়গায় নেই বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ:
আশরাফুল ইসলাম রানা, তপু বর্মণ, বিশ্বনাথ ঘোষ, রহমত মিয়া, ইয়াসিন খান, জামাল ভূঁইয়া, মানিক মোল্লা (বিপলু আহমেদ) , ইব্রাহিম (সোহেল রানা), সাদ উদ্দিন, নাবিব নেওয়াজ জীবন ও সুমন রেজা (মাহবুবুর রহমান সুফিল)।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।