ajkervabna.com
বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শেষ হলো নায়িকা দীঘির দ্বিতীয় সিনেমা

অনলাইন ডেস্ক | ০১ ডিসেম্বর ২০২০ | ৮:৫৬ অপরাহ্ণ | 135 বার

শেষ হলো নায়িকা দীঘির দ্বিতীয় সিনেমা

প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেছিলেন। বর্তমানে কাজ করছেন নায়িকা হিসেবে। সম্প্রতি শেষ হয়েছে নায়িকা দীঘির দ্বিতীয় সিনেমা ‘তুমি আছ-তুমি নেই’।

দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এ সিনেমায় দীঘির বিপরীতে অভিনয় করেছেন আসিফ ইমরোজ। পূবাইলের বিভিন্ন লোকেশেন সিনেমার পুরো কাজ শেষ হয়েছে। বাকি আছে একটি গানের দৃশ্যায়ন। সময় নিউজকে এমনটাই জানিয়েছেন দীঘি।

দীঘি জানান, আহ্লাদি এক মেয়ের ভালোবাসার গল্পে নির্মিত হয়েছে ‘তুমি আছ-তুমি নেই’। পর্দায় দর্শক মেয়েটির ভালোবাসার গল্প এবং জীবন সংগ্রাম দেখতে পাবে। প্রথমবারের মতো গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে দীঘি বলেন, ‘অনেক ভালো। অসাধারণ একজন মানুষ তিনি। অনেক মজা করে কাজ করে আর আমাকে অনেক বেশি আদর করে।’

দীঘি-আসিফ ছাড়াও সিনেমায় আরও অভিনয় করেছেন সুব্রত চক্রবর্তী, শবনম পারভীন, অমিত হাসান প্রমুখ। এদিকে, সেন্সরে প্রদর্শনের জন্য জমা পড়েছে নায়িকা দীঘির প্রথম সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। এতে তার বিপরীতে আছেন নবাগত নায়ক শান্ত খান। এ ছাড়া দীঘির হাতে রয়েছে একাধিক সিনেমা। খুব শিগগির সেগুলোর ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তিনি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।