ajkervabna.com
বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শোকজের পর যা বললেন মেজর হাফিজ

অনলাইন ডেস্ক | ১৫ ডিসেম্বর ২০২০ | ৯:১৮ পূর্বাহ্ণ | 89 বার

শোকজের পর যা বললেন মেজর হাফিজ

দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডের অভিযোগে ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদকে শোকজের পর আরেক ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিনকেও শোকজ করেছে বিএনপি। 

সোমবার (১৪ ডিসেম্বর) রাতে এই নোটিশ দেওয়া হয়েছে বলে সময় সংবাদকে নিশ্চিত করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

তিনি বলেন, শওকত মাহমুদ দলের নাম ব্যবহার করে নেতা-কর্মীদের বিভ্রান্ত করে সংগঠনের শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডের সুস্পষ্ট অভিযোগ পেয়েছে বিএনপি। আর বারবার সতর্ক করার পরও অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদ দলের শীর্ষ নেতাদের নিয়ে অবজ্ঞা করে কথা বলেছেন বলে অভিযোগ দলটির। এসব অভিযোগের পরিপ্রেক্ষিতে কেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না সেজন্য শওকত মাহমুদকে ৭২ ঘণ্টা এবং হাফিজ উদ্দিন আহমেদকে ৫ দিনের মধ্যে দলের কেন্দ্রীয় কার্যালয়ে লিখিত জবাব জমা দেওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

শোকজের বিষয়ে মেজর (অব.) হাফিজ সময় সংবাদকে বলেন, তিনি এখনও চিঠি পাননি। অভিযোগের বিষয়ে তাকে কখনও কিছু জানানো হয়নি। তিনি এ বিষয়ে কিছু জানেনও না।

প্রসঙ্গত, অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদ দীর্ঘদিন ধরে দলের ভাইস চেয়ারম্যান হিসেবে কাজ করছেন। বেগম খালেদা জিয়ার নেতৃত্বাধীন চার দলীয় জোট সরকারের তিনি পানি সম্পদ মন্ত্রী ছিলেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:১৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।