ajkervabna.com
বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শোবিজকে বিদায় জানিয়ে মুফতিকে বিয়ে করলেন অভিনেত্রী সানা

বিনোদন ডেস্ক | ২২ নভেম্বর ২০২০ | ৮:১৫ পূর্বাহ্ণ | 29 বার

শোবিজকে বিদায় জানিয়ে মুফতিকে বিয়ে করলেন অভিনেত্রী সানা

বিগ বস-এ যোগ দিয়ে খ্যাতি পাওয়া সানা খান কিছুদিন আগে ঘোষণা করেন, এবার তিনি আল্লাহের পথে চলবেন। আর সেই জন্য শোবিজ জগতকে বিদায় জানিয়েছিলেন। এবার ফের চমক দিয়েছেন সানা। ভারতের গুজরাটের সুরাতের এক মুফতিকে বিয়ে করেছেন এই বলিউড অভিনেত্রী। খবর টাইমস অব ইন্ডিয়ার।

গেল অক্টোবরের শুরুতেই ১৫ বছরের অভিনয় ক্যারিয়ারের ইতি টানার ঘোষণা দিয়ে চমকে দিয়েছিলেন, মাস দেড়েকের ব্যবধানে আরো একবার চমকে দিলেন এই অভিনেত্রী! বিয়ে পর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে, সানা সাদা হিজাব পরে। সঙ্গে মুফতি আনাস, তার স্বামী। তাদের বিয়ের কেক কাটতেও দেখা যাচ্ছে
জানা গেছে ‘বিগ বস’ খ্যাত অপর তারকা এজাজ খানের সৌজন্যেই নাকি মুফতি আনাসের সঙ্গে প্রথম পরিচয় সানার। পরিবার ও হাতেগোনা বন্ধুদের উপস্থিতিতেই বসেছিল এই বিয়ের আসর। ভিডিওতে নবদম্পতিকে সৌজন্য বিনিময় করতে দেখা গেল, এরপর কেক কেটে নতুন জীবনের সেলিব্রেশন করলেন সানা খান!

উল্লেখ্য, সালমান খানের ঘনিষ্ঠ হিসেবে বলিউডে পরিচিত সানা ২০০৫ সালে বলিউডে পা রাখেন মডেল হিসেবে। তিনি হিন্দি ও দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন। বিগ বসেও নিজেকে যুক্ত করেন। তিনি প্রায় ২ ডজন ছবিতে অভিনয় করেন। সানাকে দেখা গেছে বিভিন্ন টিভিশোতেও।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:১৫ পূর্বাহ্ণ | রবিবার, ২২ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।