ajkervabna.com
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সংসদে চাকরির বয়স বাড়ানোর দাবি

অনলাইন ডেস্ক | ১৬ জুন ২০২১ | ৮:৫৬ অপরাহ্ণ | 237 বার

সংসদে চাকরির বয়স বাড়ানোর দাবি

জাতীয় সংসদে সরকারি চাকরির বয়স বাড়ানোর দাবি জানিয়েছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের জাতীয় সংসদ সদস্য মোশারফ হোসেন। তিনি বলেন, বেকার যুবকরা শিক্ষা থেকে অনেক পিছিয়ে গেছেন। তার বয়স বাড়ানো দরকার। আজ মঙ্গলবার জাতীয় সংসদে বাজেটের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এই দাবি জানান। সংসদে সভাপতিত্ব করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

দ্রুত শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি জানিয়ে সংসদে মোশারফ হোসেন বলেছেন, করোনাকালীন সময়ে আজকে শিক্ষাব্যবস্থা প্রায় ধ্বংসের দিকে। আজকে যেভাবে ভ্যাকসিন দেওয়া হচ্ছে তাতে মনে হচ্ছে শেষ করতে দশ বছর লেগে যাবে। তাহলে স্কুল কবে খুলবে? বেশিরভাগ জায়গায় দেখা যাচ্ছে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় আর মসজিদে সব করোনার ঢেড় লেগেছে। অতিদ্রুত চাইল্ড এবং অ্যাডাল্টদের ভ্যাকসিনের আওতায় নিয়ে এসে শিক্ষা প্রতিষ্ঠানে ফেরানোর দাবি জানান তিনি।

 

এসময় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানান এমপি মোশারফ হোসেন। সেইসঙ্গে করোনার সময় সব হাট/বাজার মার্কেট ইত্যাদি সব কিছুই খোলা থাকে তাহলে শুধুমাত্র করোনার সময়ে স্কুল এবং মসজিদ কেন বন্ধ থাকবে বলেও প্রশ্ন রাখেন তিনি। এমপিওভুক্ত শিক্ষক এবং নন-এমপিওভুক্ত শিক্ষকদের বৈষম্য কমিয়ে আনারও দাবি জানান।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৫৬ অপরাহ্ণ | বুধবার, ১৬ জুন ২০২১

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।