ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সকালের রোদে নিজেকে মেলে দিলেন ভাবনা

বিনোদন ডেস্ক | ১৪ নভেম্বর ২০২০ | ২:৪০ পূর্বাহ্ণ | 106 বার

সকালের রোদে নিজেকে মেলে দিলেন ভাবনা

সকালের রোদে আর তেজ নেই। বাতাসে হিম হিম ভাব। শীত এসে গেছে দুয়ারে। রাতের শীতলতা কাটিয়ে শরীর চাঙা করতে তাই কোমল রোদে অনেকেই গা মেলে দেন। কখনো সঙ্গে থাকে চা কিংবা কফির কাপ। শহুরে শীতের সকাল তো এমনই। তবে খানিকটা স্বল্প বসনা হয়ে সকালের রোদে নিজেকে মেলে দিলেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। সঙ্গে শুভ সকালের শুভেচ্ছা। শুক্রবার ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। সঙ্গে সবুজের নানা ইমোতে ক্যাপশন, ‘গুড মর্নিং’।

ছবিতে দেখা গেল হালকা আকাশি রঙের শার্টে খোলা পায়ে বসে আছেন ভাবনা। খোলা চুলে রোদের আরামে চোখ বুজে আছেন তিনি। তার সতেজ ছবিটি নজর কেড়েছে নেটবাসীদের। অনেকেই পাল্টা শুভ সকাল জানিয়েছেন ভাবনাকে। আশনা হাবিব ভাবনা সময়ের জনপ্রিয় একজন অভিনেত্রী। বিজ্ঞাপন দিয়ে তার ক্যারিয়ার শুরু।

এরপর নিয়মিত অভিনয় করছেন নাটক-টেলিছবিতে। ‘ভয়ঙ্কর সুন্দর’ নামের একটি সিনেমাতেও তিনি কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন অনিমেষ আইচের পরিচালনায়। ভাবনার অনেক গুণ। অভিনয়ের পাশাপাশি নাচেও তিনি পারদর্শী।
গেল কয়েক বছর ধরেই নিয়মিত লেখালেখিতেও। প্রকাশ হয়েছে তার কিছু বই-ও। আর করোনাকালীন অবকাশে ঘরে বসে ভাবনা আত্মপ্রকাশ করেছেন চিত্রশিল্পী হিসেবেও। তার একটি ছবি লাখ টাকায় বিক্রিও হয়েছে যা বেশ আলোচনা তৈরি করেছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ২:৪০ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।