ajkervabna.com
সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সতর্কীকরণ বিজ্ঞপ্তি

অনলাইন ডেস্ক | ০১ জুলাই ২০২১ | ৯:৩২ পূর্বাহ্ণ | 213 বার

সতর্কীকরণ বিজ্ঞপ্তি

এতদ্বারা ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড, বসুন্ধরা গ্রুপ এবং এর সকল অঙ্গ প্রতিষ্ঠানসহ সকল সম্মানিত বিজ্ঞাপনদাতা, এজেন্ট, পরিবহন কন্ট্রাক্টর, বিভিন্ন হকার সমিতির সম্মানিত সদস্যবর্গ এবং সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, দেশের সর্বাধিক প্রচারিত/প্রকাশিত দৈনিক পত্রিকা বাংলাদেশ প্রতিদিন-এর বিজ্ঞাপন বিভাগের মহাব্যবস্থাপক (জিএম, মার্কেটিং) জনাব মো. মাসউদুর রহমান, পিতা. মৃত হাফেজ কারী সাইদুর রহমান, মাতা. মোছা. হামিদা বেগম, বর্তমান ঠিকানা: ২৯/৫/ক, পশ্চিম কদমতলা, ৪র্থ তলা, বাসাবো, সবুজবাগ, ঢাকা ও স্থায়ী ঠিকানা: বাসা-২১১, গ্রাম/রাস্তা: স্বরূপকাঠী, দক্ষিণ স্বরূপকাঠী, ডাকঘর: স্বরূপকাঠী-৮৫২০, নেসারাবাদ (স্বরূপকাঠী), জেলা: পিরোজপুর তার পদবির অপব্যবহার করে প্রতারণার মাধ্যমে বাংলাদেশ প্রতিদিনসহ কোম্পানির প্রতিষ্ঠানের বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করেছেন।

অন্যদিকে, তার পরিচিত কিছু ভুয়া এজেন্ট ও পরিবেশক নিয়োগ করে তাদের মাধ্যমে অবৈধভাবে নিজে আর্থিকভাবে লাভবান হয়ে কোম্পানির/ প্রতিষ্ঠানের সুনাম ও ব্যাপক আর্থিক ক্ষতিসাধন করেছেন। সর্বশেষ তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগসমূহ একটি নিরপেক্ষ বিভাগীয় তদন্ত কমিটির মাধ্যমে যথাযথভাবে তদন্ত করে প্রাপ্ত প্রতিটি অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে গত ৫ জুন ২০২১ ইং তারিখে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

এমতাবস্থায় উপরে উল্লিখিত মো. মাসউদুর রহমানের সাথে বাংলাদেশ প্রতিদিনসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড এবং বসুন্ধরা গ্রুপের ব্যবসা-বাণিজ্য, বিজ্ঞাপন সংক্রান্ত কার্যাবলী এবং অন্যান্য আর্থিক ও বাণিজ্যিক কোনো বিষয়ে কোনো ধরনের আর্থিক ও বৈষয়িক লেনদেন ও চুক্তিপত্র ইত্যাদি সম্পাদন না করার জন্য সংশ্লিষ্ট সকলকে বিশেষভাবে সতর্ক ও অনুরোধ করা হলো।

যদি কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান এই বিজ্ঞপ্তি প্রকাশের পরেও তার সাথে কে নো ধরনের আর্থিক, বাণিজ্যিক ও বিজ্ঞাপনসহ সহায়-সম্পত্তি সংক্রান্ত কোনো প্রকার লেনদেন বা চুক্তিপত্র সম্পাদন করে প্রতারিত হন বা আর্থিক ক্ষতির সম্মুখীন হন, তবে বাংলাদেশ প্রতিদিন অথবা ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড অথবা এর কোনো অঙ্গ প্রতিষ্ঠান অথবা বসুন্ধরা গ্রুপ কোনোভাবেই দায়ী থাকবে না।

কর্তৃপক্ষ
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৩২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।