ajkervabna.com
বৃহস্পতিবার ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সবার দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চান অ্যাডভোকেট জগলুল কবির

নিজস্ব প্রতিবেদক | ২৫ নভেম্বর ২০২০ | ১০:৫৭ পূর্বাহ্ণ | 592 বার

সবার দোয়া ও ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চান অ্যাডভোকেট জগলুল কবির

অ্যাডভোকেট মোহাম্মদ জগলুল কবির ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী মো নজিবউললাহ হিরুর সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

এসময় তিনি অ্যাডভোকেট নজীবুল্লাহ হিরুর স্নেহ, ভালোবাসা এবং পরামর্শ নিয়ে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের কার্যক্রমে আরও সক্রিয় থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এদিন অ্যাডভোকেট মোহাম্মদ জগলুল কবির এ ছাড়া ঢাকা বারে মাননীয় রেল মন্ত্রীসহ অন্যান্য সিনিয়র নেতাদের সাথে একটি অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় পর থেকে জগলুল কবির সিনিয়র আইনজীবীসহ সকলের সাথেই দেখা সাক্ষাৎ ও মত বিনিময় করে যাচ্ছেন।

এক প্রতিক্রিয়ায় অ্যাডভোকেট মোহাম্মদ জগলুল কবির বলেন, আমার জন্য সবাই দোয়া করবেন, আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারি। আল্লাহ পাক আমায় সহায় হোন, আমীন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

এ ছাড়া তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান, জাতীয় সংসদের চীফ হুইপ নূরে আলম চৌধুরী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিমের সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৫৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৫ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।