ajkervabna.com
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের ন্যাশনাল চাপ্টারের মিটিং অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | ০৬ ডিসেম্বর ২০২০ | ৯:১১ পূর্বাহ্ণ | 144 বার

সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের ন্যাশনাল চাপ্টারের মিটিং অনুষ্ঠিত

শনিবার রাতে অনলাইনে সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরাম-সাল্ফ ন্যাশনাল চাপ্টারের মিটিং সংগঠনের সভাপতি ও সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের জেনারেল সেক্রেটারি ও বাংলাদেশের ডেপুটি এটর্নি জেনারেল শেখ সাইফুজ্জামান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের ইন্টারন্যাশনাল চাপ্টারের ভারপ্রাপ্ত জেনারেল সেক্রেটারি ড. অ্যাডভোকেট মোহাম্মদ এনামুল হক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ জগলুল কবির, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আসাদুজ্জামান আসাদ, সুপ্রিম কোর্ট চাপ্টারের সভাপতি অ্যাডভোকেট মোঃ শাহ আলম, আন্তর্জাতিক সম্পাদক অ্যাডভোকেট খন্দকার হাসান শাহরিয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আজাদুল ইসলাম আজাদ, সহ মহিলা সম্পাদক অ্যাডভোকেট মাহফুজা খাতুন মাহফুজা, ভিক্টিম সাপোর্ট সেক্রেটারি অ্যাডভোকেট জিনাত রেহানা, সুপ্রিম কোর্ট চাপ্টারের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিল্লাল হোসেন লিজন, ন্যাশনাল চাপ্টারের সহ সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট তামান্না খন্দকার, সহ আন্তর্জাতিক সম্পাদক অ্যাডভোকেট ইসমতউল্লাহ লাকি, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফাতিমা নাসরিন, সুপ্রিম কোর্ট চাপ্টারের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুন অর রশিদ, সাল্ফ রংপুরের জেনারেল সেক্রেটারি অ্যাডভোকেট মোহাম্মদ রবিউল ইসলাম রবি, ঢাকা বারের অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম প্রমুখ।

সভায় সংগঠনের এক যুগ পূর্তি উৎসব পালন করার সিদ্ধান্ত গৃহীত হয়। সংগঠনের ইন্টারন্যাশনাল চাপ্টারের পূর্ণাঙ্গ কমিটি করা ও ন্যাশনাল চাপ্টারের কিছু শূন্য পদ পূরনের জন্য সংগঠনের সভাপতিকে সর্ব সম্মতিক্রমে দায়িত্ব অর্পণ করা হয়। আগামী বছরে মানবাধিকার বিষয়ক আন্তর্জাতিক মানের একটি কনভেনশন করার সিদ্ধান্ত গৃহীত হয়। সংগঠনের প্রেসিডেন্ট মানবাধিকার বাস্তবায়নে ও নারীর প্রতি সহিংসতা রোধে একটি সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সবাইকে দল মত নির্বিশেষে এক যোগে কাজ করার উদাত্ত আহবান জানান।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:১১ পূর্বাহ্ণ | রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।