ajkervabna.com
শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সুশান্তের পর এবার বলিউডের আরেক অভিনেতার ঝুলন্ত লাশ

বিনোদন ডেস্ক | ১২ নভেম্বর ২০২০ | ৩:১২ অপরাহ্ণ | 121 বার

সুশান্তের পর এবার বলিউডের আরেক অভিনেতার ঝুলন্ত লাশ

এবার আরেক বলিউড অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভারতীয় পুলিশ। বৃহস্পতিবার হিমাচল প্রদেশের ধর্মশালার এক আবাসিক ভবন থেকে আসিফ বসরার লাশ উদ্ধার করা হয়। খবর হিন্দুস্তান টাইমস ও এএনআইয়ের।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজের খবরে বলা হয়, সুশান্ত সিং রাজপুতের পর এবার নিজের জীবন শেষ করে দিলেন অভিনেতা আসিফ বসরা (৫৩)। হিমাচল প্রদেশের ধরমশালার ম্যাকলিওডগঞ্জ থেকে উদ্ধার হয় আসিফ বসরার লাশ। ধরমশালায় একটি বহুতলে থাকতেন এ অভিনেতা।

ভারতের আরেক সংবাদ মাধ্যম নিউজ এইটটিন জানায়, ধর্মশালার ম্যাকলিয়ড গঞ্জে একটি আবাসিক ভবনে গত পাঁচ বছর ধরে ভাড়া ছিলেন আসিফ বসরা। কিছুদিন ধরে তিনি অবসাদে ভুগছিলেন বলে জানা গেছে।

কাংড়ার পুলিশ কর্মকর্তা বিমুক্ত রঞ্জন বলেন, ‘ধর্মশালার একটি প্রাইভেট কমপ্লেক্সে আসিফ বসরার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে।’

যাব উই মেট, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই, এক ভিলেন, কৃষ ৩, কাই পো ছেসহ আরও অনেক সিনেমায় অভিনয় করে বিশেষ পরিচিতি পান আসিফ বসরা। সম্প্রতি আমাজন প্রাইমের ওয়েব সিরিজ পাতাল লোক এবং ডিজনি প্লাস হটস্টারের হস্টেজের দু নম্বর সিজনে অভিনয় করে প্রশংসিত হন তিনি।

ভারতীয় সিনেমা ছাড়াও ওয়ান নাইট উইথ দ্য কিং, কুইকস্যান্ড অ্যান্ড আউট সোর্সডের মতো বেশ কিছু বিদেশি প্রজেক্টেও অভিনয় করেছেন আসিফ বসরা।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।