ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সেরা সুন্দরী হয়েছেন দীপিকা পাড়ুকোন

আন্তর্জাতিক ডেস্ক | ২৮ অক্টোবর ২০২০ | ১০:০৩ পূর্বাহ্ণ | 123 বার

সেরা সুন্দরী হয়েছেন দীপিকা পাড়ুকোন

বলিউড মানেই সুন্দরী তারকাদের ভীড়। কাকে ছাপিয়ে কে বেশি সুন্দরী এটিই নির্ধারণ যেন কঠিন এক ব্যাপার। তবে বলিউডের এই এক ঝাঁক সুন্দরীর মাঝেও কেউ থাকেন সেরাদের সেরা। এবার সেই সেরাদের ভেতর থেকে শীর্ষ সুন্দরীকে বের করে আনল একটি প্রতিষ্ঠান।

মঙ্গলবার দ্য ইন্ডিয়ান ইনস্টিটিউট অব হিউম্যান ব্র্যান্ডস নামের একটি প্রতিষ্ঠান সেরা সুন্দরীসহ বেশ কয়েকটি শাখায় একটি জরিপ প্রকাশ করেছে। যেখানে স্থান পেয়েছে বলিউডের সেরাদের নাম।

এই জরিপে ‘মোস্ট বিউটিফুল’ শাখায় ৫৯.৯ নম্বর পেয়ে সেরা হয়েছেন বলিউডের শীর্ষ নায়িকা দীপিকা পাড়ুকোন। তাঁর পেছনেই ৪৫ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে এছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘মোস্ট রেসপেক্টেড’ শাখায় শীর্ষে রয়েছেন অমিতাভ বচ্চন। তাঁর নম্বর ৯০ পয়েন্ট। আর ‘মোস্ট অ্যাপিলিং’ শাখায় ৯৩.৫ পয়েন্ট নিয়ে শীর্ষে অক্ষয় কুমার।

‘মোস্ট গ্ল্যামারস’ শাখায় পুরো ভারতে শীর্ষে দীপিকা পাড়ুকোন। আর প্রিয়াঙ্কা চোপড়া শীর্ষে মোস্ট সেক্সি হিসেবে। আর মোস্ট নম্বর ওয়ান হার্টথ্রব রণবীর কাপুর। মোস্ট রেসপেক্টেড ও ট্রাস্টেড কাপল হিসেবে শীর্ষে বিরাট কোহলি ও আনুশকা শর্মা। কপিল শর্মা মোস্ট রেসপেক্টেড ইন্ডিয়ান টেলিভিশন সেলেব্রেটি। আইডেন্টিফাই শাখায় শীর্ষে আয়ুষ্মান খুরানা। এই শাখায় পাওয়ার কাপল হিসেবে ধরা হয়েছে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংকে। আর আলিয়া ভাট ও রণবীর কাপুরকে মোস্ট কনট্রোভার্শিয়াল কাপল হিসেবে উল্লেখ করা হয়েছে। আলিয়া ভাট হয়েছেন মোস্ট অ্যাট্রাক্টিভ সেলেব্রিটি। আর ভারতের সবচেয়ে ভার্সেটাইল হিসেবে শীর্ষে নওয়াজুদ্দিন সিদ্দিকী।

জাপানি একটি কোম্পানির সহযোগিতায় এই জরিপ চালানো হয়। ষাট হাজার অংশগ্রহণকারীর মাধ্যমে ২৩টি শহরে এই জরিপ চলে। এর মধ্যে মুম্বাই, দিল্লি, চেন্নাই, হায়দরাবাদ, বেঙ্গালুরু, কলকাতা ও আহমেদাবাদ উল্লেখযোগ্য। ১৮০ জন তারকাকে নিয়ে এই জরিপ চালানো হয়। এর মধ্যে বলিউডের ৬৯ জন, টেলিভিশনের ৬৭ জন এবং খেলার ৩৭ জন ও সেলিব্রেটি দম্পতি ছিল ৭ জন। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

ট্যাগ :
Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০৩ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ অক্টোবর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।