ajkervabna.com
বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিলেন পাষন্ড স্বামী

অনলাইন ডেস্ক | ২৭ নভেম্বর ২০২০ | ৯:২৬ পূর্বাহ্ণ | 33 বার

স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিলেন পাষন্ড স্বামী

যশোরের অভয়নগরে পারিবারিক কোন্দলে হিরা বেগম (৩৩) নামের এক গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে স্বামী বিল্লাল সরদারের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে উপজেলার চাকই-মরিচা গ্রামে এ ঘটনা ঘটে। দগ্ধ হিরাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ঘটনার পর থেকে স্বামী বিল্লাল পলাতক রয়েছেন।

দগ্ধ হিরা বেগম জানান, সকালে সংসারের তুচ্ছ একটি ঘটনায় স্বামীর সাথে তার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে ঘরের মধ্যে থাকা কেরোসিন তেল গায়ে ঢেলে আগুন ধরিয়ে ঘর থেকে বেরিয়ে যান। দগ্ধ অবস্থায় ঘরের বাইরে বেরিয়ে আসলে প্রতিবেশীরা এসে আগুন নেভায় এবং উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. টুম্পা কুণ্ডু জানান, আগুনে হিরার বুক, পিঠ ও দুই হাতের বেশির ভাগ অংশ পুড়ে গেছে। রোগীর অবস্থা আশঙ্কাজনক।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল জানান, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ দেয়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:২৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।