ajkervabna.com
সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় ধামরাইয়ে নিহত ১, আহত ৩০

অনলাইন ডেস্ক | ২২ নভেম্বর ২০২০ | ১২:২৩ অপরাহ্ণ | 23 বার

সড়ক দুর্ঘটনায় ধামরাইয়ে নিহত ১, আহত ৩০

ঢাকার ধামরাইয়ে দুটি বাসের সংঘর্ষে উল্টে গিয়ে কবিতা সরকার (৩০) নামে একজন নারী শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩০ যাত্রী।

আজ রোববার সকাল ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কবিতা ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের গাড়াইল গ্রামের বিকাশ সরকারের স্ত্রী। সে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার একটি কারখানার শ্রমিক ছিল। আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।

পুলিশ ও এলাকাবাসী জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা আরিচাগামী সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডের পূর্বপাশে ঢাকাগামী ডিলিং পরিহণের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে ডিলিং বাসটি চুর্ণবিচুর্ণ হয়ে যায় এবং সৌদিয়া পরিবহনের বাসটি উল্টে পাশে পড়ে যায়। এতে ডিলিং পরিবহনের যাত্রী নারী শ্রমিক কবিতা সরকার ঘটনাস্থলেই নিহত হন। উভয় বাসের আরও ৩০ জন যাত্রী আহত হয়েছেন। পরে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

আহত যাত্রী মুজাহিদুল ইসলাম ও মোকছেদুল ইসলাম জানান, সৌদিয়া পরিবহণের বাসের চালক ঘুমের ভাব থাকার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। রাস্তায় আরও কয়েকবার বাসটি হেলেদুলে দুর্ঘটনার আশংকা দেখা দিয়েছিল। যাত্রীরা বলার পরও চালক শর্তক হয়নি।

গোলড়া হাইওয়ে থানার এসআই শ্রীবাস জানান, দুর্ঘটনাকবলিত বাস দুটি আটক করা হয়েছে এবং নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:২৩ অপরাহ্ণ | রবিবার, ২২ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।