ajkervabna.com
শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

হঠাৎ হাসপাতালে ম্যারাডোনা

অনলাইন ডেস্ক | ০৩ নভেম্বর ২০২০ | ৫:৪০ পূর্বাহ্ণ | 80 বার

হঠাৎ হাসপাতালে ম্যারাডোনা

এই তো ক’দিন আগেই নিজের ৬০তম জন্মদিন পালন করেছেন আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা। সে আনন্দের রেশ কাটতে না কাটতেই দুঃসংবাদ এলো ম্যারাডোনার জন্য। হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন সাবেক এই ফুটবলার। অসুস্থ অবস্থায় সোমবার (২ নভেম্বর) রাতে হঠাৎ হাসপাতালে নেওয়া হয়েছে ম্যারাডোনাকে।

জানা যায়, বেশ কিছুদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন ম্যারাডোনা। অসুস্থতার মধ্যেই জন্মদিন পালন করতে ক্লাব জিমনাসিয়ায় এসেছিলেন।

চিকিৎসার জন্য তাকে লা প্লাতার ইপেন্সা ক্লিনিকে ভর্তি করা হয়েছে। লিপোলদো লুকের তত্ত্বাবধানে তার সবধরনের পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।

চিকিৎসা প্রসঙ্গে তার চিকিৎসক বলেন, ‘বেশ কিছুদিন ধরেই তার অবস্থা ভালো যাচ্ছিল না। তাকে অন্তত তিন দিন পর্যবেক্ষণে রাখা হবে। মানসিকভাবেও ভালো নেই তিনি। আর এটা তার শরীরে প্রভাব ফেলেছে।’

তবে ম্যারাডোনার অবস্থা খুব একটা গুরুতর নয় বলেই আশ্বস্ত করেছেন লুক। চিকিৎসকের ধারণা, ম্যারাডোনার অবস্থা যা চলছিল, তাতে তাকে হাসপাতালে না এনে উপায় ছিল না।

চিকিৎসক বলেন, যতটা সুস্থ হলে আমি খুশি হতাম, তিনি অত সুস্থ নন। ম্যারাডোনার আরও ১০ হাজার গুণ ভালো থাকা উচিত। হাসপাতালে আনাটা তাকে সাহায্য করবে। ম্যারাডোনা হওয়াটা খুব কঠিন।

তবে ম্যারাডোনাকে ঠিক কী কারণে হাসপাতালে নেওয়া হয়েছে, তা নিয়ে বিস্তারিত জানাতে রাজি হননি চিকিৎসক। তবে ম্যারাডোনার কোভিড-১৯ সংক্রান্ত কিছু হয়নি বলে সবাইকে আশ্বস্ত করেছেন তার চিকিৎসক।

এর আগে ২০১৯ সালে পাকস্থলীতে অভ্যন্তরীণ রক্তক্ষরণের কারণে হাসপাতালে নিতে হয়েছিল তাকে। ২০১৮ সালে বিশ্বকাপে আর্জেন্টিনার ম্যাচ দেখতে দেখতেই অসুস্থ হয়ে পড়েছিলেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৪০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।