ajkervabna.com
রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

হাজী সেলিমকে নিয়ে প্রকাশিত সংবাদ সত্য নয়

অনলাইন ডেস্ক | ২৯ অক্টোবর ২০২০ | ১১:১০ পূর্বাহ্ণ | 150 বার

হাজী সেলিমকে নিয়ে প্রকাশিত সংবাদ সত্য নয়

সম্প্রতি পুরান ঢাকার একটি ঘটনাকে কেন্দ্র করে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমকে জড়িয়ে বিভিন্ন গণমাধ্যমে ভুল তথ্য দিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে ব্যবসায়িক ঐক্য ফোরাম। ব্যবসা প্রতিষ্ঠানে হাজী সেলিম ও তার পরিবারের বিরুদ্ধে চাঁদাবাজির যে সব অভিযোগ গণমাধ্যমে এসেছে তা সঠিক নয় বলেও দাবি করেছেন ব্যবসায়ী নেতারা।

বৃহস্পতিবার দুপুরে পুরান ঢাকার মৌলভিবাজারে সংবাদ সম্মেলনে এমন দাবি করেছে পুরাতন ঢাকা ব্যবসায়িক ঐক্য ফোরাম।

সংবাদ সম্মেলনে বলা হয়, ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমকে জড়িয়ে বিভিন্ন গণমাধ্যমে চাঁদাবাজি, জমি দখল, সন্ত্রাসী কর্মকাণ্ড যেসব খবর প্রচার করা হচ্ছে তাতে পুরান ঢাকার ব্যবসায়ীদের ব্যবসা বাণিজ্য দারুন ভাবে ব্যহত হচ্ছে। হাজী মোহাম্মদ সেলিমের বিরুদ্ধে যেসব অপবাদ দেওয়া হচ্ছে তার কোন অভিযোগ আগে কখনো আমরা পাইনি। আমরা এ বিষয়ে গভীর দু:খ প্রকাশ করছি।

সংবাদ সম্মেলনে বলা হয়, মদীনা গ্রুপ একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। এখানে ৩০০০-৩৫০০ কর্মচারী তাদের জীবিকা নির্বাহ করে আসছে। এমন পরিস্থিতিতে মদীনা গ্রুপের ভবিষ্যতের কথা চিন্তা করে এ ধরণের অপ প্রচার থেকে গণমাধ্যমকে বিরত থাকতে ব্যবসায়ীরা অনুরোধ জানান।

নেতারা বলেন, গণমাধ্যমে প্রচারিত চাঁদাবাজির সংবাদে এলাকার ব্যবসা-বাণিজ্য চরম ক্ষতিগ্রস্ত হচ্ছে। আতঙ্ক বিরাজ করছে মদিনা গ্রুপ ও অন্তর্ভূক্ত প্রতিষ্ঠানের কর্মচারীদের মাঝে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:১০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।