ajkervabna.com
রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

হৃদরোগে বাবার মৃত্যু, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছেলের আত্মহত্যা

অনলাইন ডেস্ক | ১২ নভেম্বর ২০২০ | ১২:৪১ অপরাহ্ণ | 26 বার

হৃদরোগে বাবার মৃত্যু, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছেলের আত্মহত্যা

বুধবার রাত ৮টার দিকে হৃদরোগে মারা যান নেত্রকোনার পূর্বধলা উপজেলার বিশকাকুনী ইউনিয়নের ধোবারুহী গ্রামের হাফেজ মাওলানা আবদুল বারী (৬০)। তাঁর মৃত্যুতে শোকে কাতর কলেজ পড়ুয়া ছেলে শেখ রাসেল (২২) ফেসবুকে নিজের টাইমলাইনে লেখেন, ‘আমার দুনিয়ায় আমার আখেরাত আমার আব্বা! ড. মাত্র আব্বা রে মৃত ঘোষণা করলো! দোয়া চাই, অবশ্যই আব্বা কে একা ছাড়বো নাহ..আমিও সঙ্গী হবো, ইনশাআল্লাহ।

আরেকটি স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আমার অক্সিজেন ফুরিয়ে গেল, আমার দেহ থেকে কলিজা বিছিন্ন হলো! বাবা আমাদের জন্য আমৃত্যু সংগ্রাম করে গেলেন প্রতিদান দিলাম, দুশ্চিন্তা, ক্রোধ, আর নানা বাজে কাজ! আব্বা তুমি আমার সুপার হিরো! আমার বেঁচে থাকার সম্বল তুমি নাই আমি কি করে থাকবো বলো? ১০ টা বেজে গেল, কই তোমার ফোন তো আসলো নাহ! কই আমার খোঁজ তো কেউ নিলো নাহ’।

এর পর রাতেই বাড়ির পাশে তাদের ফিসারিজ ঘরের আড়ায় সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আবদুল বারী স্থানীয় একটি কওমি মাদরাসার শিক্ষকতা করতেন। বুধবার দিবাগত রাত ৮টার দিকে তিনি হৃদরোগে মারা যান। এতে শেখ রাসেল মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। রাসেল ময়মনসিংহ আনন্দমোহন কলেজে অর্থনীতি বিভাগে পড়ত।

পূর্বধলা থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিদের্শনা মোতাবেক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:৪১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।