ajkervabna.com
শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন সাবেক ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক | ১১ নভেম্বর ২০২০ | ৩:৩০ পূর্বাহ্ণ | 18 বার

হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন সাবেক ছাত্রলীগ নেতা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন সাবেক এক ছাত্রলীগ নেতা। মঙ্গলবার উপজেলার সদর পৌর সভার মুকুন্দী গাজীপুরা গ্রামে এই বিয়ের আয়োজন করা হয়। ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন সাকু উপজেলার বিশনন্দী ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং ওই গ্রামের হাজী খোকনের ছেলে।

জানা গেছে, মঙ্গলবার শাখাওয়াত হোসেন সাকু বিয়ে করতে যান সদর পৌর সভার মুকুন্দী গ্রামে। মুকুন্দী গ্রামের মো. হেলাল উদ্দিনের মেয়ের মোসা. শাহিনুর আক্তারের সঙ্গে তার বিয়ে হয়। বিশনন্দী মসজিদের সামনে থেকে হেলিকপ্টারে চড়েন বড় শাখাওয়াত হোসেন সাকু। দুপুর ২টা ৪৫ মিনিটে ফের বাড়ির উদ্দেশ্যে রওনা হন। কনের বাড়িতে বিয়ে শেষে নববধূকে নিয়ে ৪টা ১০ মিনিটে নিজ বাড়িতে পৌঁছান। বরের বাড়ি থেকে কনের বাড়ি পর্যন্ত ৭-৮ কিলোমিটার দূরে হতে পারে।

এলাকাবাসীরা জানান, আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভাতিজা শাখাওয়াত হোসেন সাকুর বিয়ের অনুষ্ঠান দেখার জন্য শত শত উৎসুক জনতা ওই গ্রামে গিয়ে ভিড় জমায়। বর ও কনেকে একনজর দেখার জন্য বিভিন্ন গ্রাম থেকে সাধারণ মানুষ উপস্থিত হয়।

এই সময় শত শত লোকের ভিড় জমান। ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন সাকু জানান, আমার ইচ্ছা ছিল হেলিকপ্টারে বিয়ের আয়োজন করব। সেই ইচ্ছ পূরণ হয়েছে। সাবেক এ ছাত্রলীগ নেতা জানান, বর্তমানে আমি ছাত্রলীগের কোনো কমিটিতে না থাকলেও ভবিষ্যতে যুবলীগের কমিটিতে ভালো অবস্থানে থাকব বলে আশা করছি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:৩০ পূর্বাহ্ণ | বুধবার, ১১ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।