ajkervabna.com
শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১৩ জেলার এসপিসহ ২৫ কর্মকর্তাকে বদলি

অনলাইন ডেস্ক | ১০ ডিসেম্বর ২০২০ | ৮:৩৮ পূর্বাহ্ণ | 89 বার

১৩ জেলার এসপিসহ ২৫ কর্মকর্তাকে বদলি

দেশের ১৩ জেলার পুলিশ সুপারসহ এই পদমর্যাদার ২৫ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পৃথক চারটি প্রজ্ঞাপনে এ বদলির আদেশ দেয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে। তবে ইতোমধ্যে ইউনিয়ন ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষিত জেলাগুলোর কর্মকর্তাদের বদলির আদেশ নির্বাচন সম্পন্ন হওয়ার পর নির্বাচনি বিধিমালা অনুযায়ী কার্যকর হবে।

বদলি কর্মকর্তাদের মধ্যে ডিএমপির উপকমিশনার (ডিসি) মীর মোদাস্সের হোসেনকে রাঙ্গামাটি, বরিশাল মহানগর পুলিশের উপকমিশনার মোহাম্মদ জাহাঙ্গীর মল্লিককে বরগুনায়, স্পেশাল ব্যাটেলিয়ন-১ এর মোহাম্মদ জাকারিয়াকে মৌলভীবাজারে, পুলিশ সদর দফতরের এআইজি মোহাম্মদ জহিরুল ইসলামকে মাগুরা, পুলিশ সদর দফতরের এআইজি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে ঠাকুরগাঁও, পুলিশ সদর দফতরের এআইজি আয়েশা সিদ্দিকাকে গোপালগঞ্জ, পুলিশ স্টাফ কলেজের মো. হাসান নাহিদ চৌধুরীকে শেরপুর এবং খুলনা মহানগর পুলিশের (কেএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিসি) এমএম শাকিলউজ্জামানকে রাজবাড়ী জেলায় এসপি হিসেবে বদলি করা হয়েছে।

নৌ-পুলিশের মো. আবদুল্লাহ আরেফকে খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের এসপি, এপিবিএনের মো. হেদায়েতুল ইসলামকে হবিগঞ্জের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট, সিআইডির বিশেষ পুলিশ সুপার বেগম তাসমিল্লাহ তাহলীলকে সদর দফতরের পুলিশ সুপার, কক্সবাজার ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের তারিকুল ইসলামকে এপিবিএনে, সিআইডির বিশেষ পুলিশ সুপারকে সৈয়দ জান্নাত আরাকে কুড়িগ্রামে এসপি হিসেবে বদলি করা হয়েছে।

মৌলভীবাজার জেলার ফারুক আহমেদকে কুমিল্লা জেলার এসপি, বরগুনার মারুফ হোসেনকে বরিশাল জেলার পুলিশ সুপার, কুড়িগ্রাম জেলার মোহাম্মদ মোহিবুল ইসলাম খানকে পাবনা জেলায়, শেরপুর জেলার কাজী আশরাফুল আজীমকে গাজীপুর জেলার পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

রাঙ্গামাটি জেলার আলঙ্গীর কবিরকে পুলিশ সদর দফতরে, বরিশাল জেলার সাইফুল ইসলামকে সিআইডিতে, কুমিলা জেলার সৈয়দ নুরুল ইসলামকে ডিএমপির ডিসি, পাবনা জেলার শেখ রফিুকল ইসলামকে পুলিশ সদর দফতরে, গোপালগঞ্জের মুহাম্মদ সাইদুর রহমান খানকে সিআইডিতে, মাগুরা জেলার খান মুহাম্মদ রেজোয়ানকে সিআইডিতে, ঠাকুরগাঁও জেলার মোহাম্মদ মনিরুজ্জামানকে এপিবিএন, রাজবাড়ী জেলার মিজানুর রহমানকে সিআইডিতে এসপি হিসেবে বদলি করা হয়েছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৩৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।