ajkervabna.com
বুধবার ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৪৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার ১২

অনলাইন ডেস্ক | ২১ নভেম্বর ২০২০ | ১০:৫৩ অপরাহ্ণ | 15 বার

৪৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার ১২

চট্টগ্রাম নগর ও জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মোট ৪৯ হাজার ৪৯৫ হাজার পিস ইয়াবাসহ ১২ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), চট্টগ্রাম জেলা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

শনিবার (২১ নভেম্বর) তাদের গ্রেফতারের বিষয়টি জানানো হয়।
জেলার বাঁশখালী, লোহাগাড়া, হাটহাজারী, নগরের ১৫ নম্বর ঘাট ও বাকলিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), চট্টগ্রাম জেলা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

গ্রেফতার ১২ জন হলো- মো. জাহিদ উল্লাহ (৩০), মো. মঞ্জুরুল আলম (৩০) ও মো. ইসমাইল (১৯), মো. বিল্লাল হোসেন (৪৫),

মো. রিফাত (২০), শাহিদা বেগম (৪২), মো. হাশিম (২৭), মো. আলাল খান (২৫), মো. সাজিদ আকন্দ (২৮), ছব্বির আহমেদ (২৫), ফাতেমা বেগম (৩০), মো. সাইফুল ইসলাম (২৫)।

এদের মধ্যে মো. জাহিদ উল্লাহ, মো. মঞ্জুরুল আলম ও মো. ইসমাইলকে ১৯ হাজার ২৮৫ পিস ইয়াবাসহ বাঁশখালী-আনোয়ারা রোডে তৈলারদ্বীপ ব্রিজ এলাকা থেকে র‌্যাব-৭ এর একটি টিম গ্রেফতার করে। তাদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

মো. বিল্লাল হোসেনকে লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে লোহাগাড়া থানা পুলিশ। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

মো. রিফাত, শাহিদা বেগম, মো. হাশিম, মো. আলাল খান, মো. সাজিদ আকন্দ, ছব্বির আহমেদ, ফাতেমা বেগম ও মো. সাইফুল ইসলামকে হাটহাজারী, নগরের ১৫ নম্বর ঘাট ও বাকলিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর সদস্যরা। তাদের কাছ থেকে মোট ২৫ হাজার ২১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন আজকের ‌অগ্রবানীকে বলেন, বাঁশখালী-আনোয়ারা রোডে তৈলারদ্বীপ ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে মো. জাহিদ উল্লাহ, মো. মঞ্জুরুল আলম ও মো. ইসমাইলকে ১৯ হাজার ২৮৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ মো. বিল্লাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। গ্রেফতার বিল্লালকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম মেট্রোর উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বলেন, হাটহাজারী, নগরের ১৫ নম্বর ঘাট ও বাকলিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে মোট ২৫ হাজার ২১০ পিস ইয়াবাসহ মোট আট জনকে গ্রেফতার করা হয়েছে।

Facebook Comments

বাংলাদেশ সময়: ১০:৫৩ অপরাহ্ণ | শনিবার, ২১ নভেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
advertisement

এডিটর ইন চিফ : অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদ

নির্বাহী সম্পাদক : অ্যাডভোকেট শেখ সাইফুজ্জামান
সহযোগী সম্পাদক : ড. মোহাম্মদ এনামুল হক এনাম
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়
বাড়ি# ১৬৭, রোড# ০৩, লেভেল ৫, মহাখালি ডিওএইচএস, ঢাকা।
ajkervabna.com@gmail.com or info@ssa-bd.com, +880 16 8881 6691

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।