ajkervabna.com
সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

৬ সেকেন্ডেই গোল!

অনলাইন ডেস্ক | ২১ ডিসেম্বর ২০২০ | ৭:৩৮ পূর্বাহ্ণ | 175 বার

৬ সেকেন্ডেই গোল!

ম্যাচ শুরুর বাঁশি বাজার মাত্র ৬ সেকেন্ডে ইন্টার মিলানের জালে বল পাঠিয়ে রেকর্ড গড়লেন এসি মিলানের তরুণ পর্তুগিজ ফরোয়ার্ড রাফায়েল লেয়াও। সাসসুওলোর মাঠে এই রেকর্ড গড়ার ম্যাচে ইতালিয়ান লিগে টানা দুটি ম্যাচ ড্রর পর ২-১ গোলে রোববার (২০ ডিসেম্বর) জয়ে ফিরেছে মিলান। 

তাতে নগরপ্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের (৩০) চেয়ে এক পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে উঠল তারা। ১৩ ম্যাচে মিলানের সংগ্রহ ৩১ পয়েন্ট।

ম্যাচ কিক অফ হতেই বল পায়ে পান হাঁকান চালহানোগলু। বাঁ দিক দিয়ে একটু সামনে এগিয়ে লেয়াওর দিকে বল বাড়ান তিনি। বিনা বাধায় ডিবক্সে ঢুকে ডান পায়ের শটে গোলকিপার আন্দ্রে কনসিগলিকে পরাস্ত করেন ২১ বছর বয়সী ফরোয়ার্ড।

ইতালির শীর্ষ লিগে এতদিন দ্রুততম গোলের রেকর্ড ছিল পাওলো পজ্জির। ২০০১ সালের ২ ডিসেম্বর ফিওরেন্তিনার বিপক্ষে ৮.৯ সেকেন্ডে তিনি গোল করেছিলেন পিয়াসেনজার হয়ে।

নবম মিনিটে দ্বিতীয় গোল হতে পারতো মিলানের। বিল্ড আপের সময় অফসাইড হওয়ায় চালহানোগলুর গোলটি বাতিল হয়। তবে স্কোর ২-০ হয়েছে ২৬তম মিনিটে অ্যালেক্সিস সায়েলমায়েকার্সের লক্ষ্যভেদে।

শেষ দিকে সাসসুওলোর পক্ষে ডোমেনিকো বেরার্দি একটি গোল শোধ দেন। চোটের কারণে এই ম্যাচে মিলান পায়নি তাদের দলের তারকা ইব্রাহিমোভিচকে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৩৮ পূর্বাহ্ণ | সোমবার, ২১ ডিসেম্বর ২০২০

ajkervabna.com |

advertisement
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।