ajkervabna.com
শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

৯০০ পরিবারকে সহায়তা দিল নৌবাহিনী

অনলাইন ডেস্ক | ০১ মে ২০২১ | ৫:৩২ অপরাহ্ণ | 249 বার

৯০০ পরিবারকে সহায়তা দিল নৌবাহিনী

করোনাভাইরাস মোকাবিলায় দেশব্যাপী অসহায় ও দুঃস্থ মানুষের জন্য মানবিক সহায়তার অংশ হিসেবে দেশের খুলনা, মোংলা ও পটুয়াখালীতে ৯০০ পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে নৌ বাহিনী। শনিবার (১ মে) এসব ত্রাণ সহায়তা দেওয়া হয় বলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে জানানো হয়েছে।

আইএসপিআরের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, কমান্ডার খুলনা নেভাল এরিয়ার তত্ত্বাবধানে নৌ ঘাঁটি তিতুমীরের পার্শ্ববর্তী জোড়া গেইট এলাকায় ৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এর পাশাপাশি খুলনা শহর এলাকায় ২০০ পরিবারের মাঝে একই মানবিক সহায়তা প্রদান করা হয়।

খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে চাল, ডাল, চিনি, তেল, আটা, ছোলা ও লবণসহ বিভিন্ন খাদ্য ও ইফতার সামগ্রী প্রদান করা হয়। এছাড়া পটুয়াখালির শের-ই-বাংলা নৌ ঘাঁটির পার্শ্ববর্তী বানতি পাড়া, লালুয়া ও গোলবুনিয়া এলাকার ২০০ পরিবারে এবং নৌ ঘাঁটি মোংলা কর্তৃক রামপাল, মোংলা ফেরিঘাট ও বুরির ডাঙ্গা এলাকায় ৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে নৌবাহিনী।

করোনায় উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় নৌ-সদস্যরা দেশব্যাপী সামাজিক সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। দেশের করোনা পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত নৌবাহিনীর এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৩২ অপরাহ্ণ | শনিবার, ০১ মে ২০২১

ajkervabna.com |

advertisement
এ বিভাগের সর্বাধিক পঠিত
advertisement
আর্কাইভ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
advertisement

©- 2021 ajkervabna.com কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।